Setup Menus in Admin Panel

আবারো শুরু হয়েছে প্রো-অফার, সারাদেশ থেকে ১০০০ জনকে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, বৃত্তি ও চাকরির সুযোগ বিস্তারিত: https://eshikhon.com/pro-offer/

সারাদেশ থেকে ১০০০ জনকে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, বৃত্তি ও চাকরির সুযোগ

 

সময় বাকি আছেএ পর্যন্ত অংশ নিয়েছেনসর্বমোট সুযোগ পাবেনডিভিডি স্টক আছে
Days
Hours
Minutes
Seconds

104

1000

487

সারাদেশের ১০০০ জন তরুণের জন্য ইশিখন.কম অনলাইনে  ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের আয়োজন করেছে। গৃহিনী ও চাকরিজীবিরাও সন্ধ্যার পর ঘরে বসেই এই কোর্সে অংশ নিতে পারবেন। কোর্স শেষে আপনি পার্টটাইম কিংবা ফুল টাইম হিসেবে অনলাইন আর্ন তথা ফ্রিল্যান্সিং করে স্বাবলম্বী হতে পারবেন। কোর্স শেষে রয়েছে সবার জন্য সার্টিফিকেট, সেরা ১০ জনকে বৃত্তি এবং ইশিখন.কমসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির সুযোগ। বাংলাদেশের যেকোন জায়গা থেকে ইন্টারনেটযুক্ত কম্পিউটার কিংবা স্মার্টফোনের এর মাধ্যমে আপনি এই কোর্সগুলোতে অংশ নিতে সক্ষম হবেন।

যাদের ইন্টারনেট সংযোগ কিংবা কম্পিউটার নেই, তাঁরা আমাদের কোর্সসমূহের লাইভ ক্লাসের ডিভিডি অর্ডার করতে পারেন। কোর্সে অংশ নিতে নিচের দিকে দেওয়া ভিডিওটি দেখে নিন। আমাদের অফিসে এসেও ডিভিডি সংগ্রহ কিংবা কোর্সে রেজিস্ট্রেশন করতে পারবেন।

Coupon Code:pro-offer

বিশেষ সুবিধা সমুহ

লাইভ ক্লাস মিস করলে পরের দিন কোর্সের ভেতর উক্ত ক্লাসের ভিডিও রেকর্ডিং ও ক্লাসে আলোচিত ফাইল সমুহ ডাউনলোড করে দেখতে পারবেন।
ক্লাসে শিক্ষককে সরাসরি প্রশ্ন, শিক্ষার্থীরা নিজেদের কম্পিউটারে কোন সফ্টওয়্যার ইন্সটল করতে না পারলে শিক্ষক, শিক্ষার্থীদের কম্পিউটারে ঢুকে সেটা ইন্সটলও করতে দিতে পারবেন।
প্রতিটি ক্লাস শেষে এসাইনমেন্ট জমা দেওয়া।
প্রতিটি ক্লাসের লাইভ ক্লাসের পাশাপাশি প্রাকটিজ ফাইল পাবেন এবং কনটেন্ট পাবেন, মডেল টেস্ট, অন্যান্য শিক্ষার্থীদের সাথে আলোচনা ও সমস্যা সমাধান।
প্রতিটি ক্লাসের শেষে ১০ নাম্বারের মডেল টেস্ট।
কোর্স শেষে সার্টিফিকেট
লাইভ ক্লাস সমুহের ডিভিডি


অন্যান্য ডিভিডি /ভিডিও কোর্স থেকে আলাদা সুবিধা: সাধারণত বাজারে কিংবা অন্যান্য ওয়েবসাইটে যে রেকর্ডিং টিউটোরিয়াল কিংবা ভিডিও কোর্সগুলো পেয়ে থাকি, সেগুলো বেশির ভাগই অনলাইন/ইউটিউব দেখে দেখে অদক্ষ ব্যক্তিরা ব্যবসার জন্য বানান। ২ মিনিট দেখে ২ মিনিট রেকর্ড করেন। অনেক ক্ষেত্রে পুর্নাঙ্গভাবে সবকিছু দেওয়াও থাকে না। কিন্তু ইশিখন.কম এর ভিডিওগুলো আমাদের স্বনামধন্য শিক্ষকদের লাইভ ক্লাসের ভিডিও, এর সাথে আমাদের বিগত ব্যাচের শিক্ষার্থীদের প্রশ্নোত্তর পর্বও রয়েছে এবং প্রতিটি বিষয় পুঙ্খানুপুঙ্খভাবে দেখানো হয়েছে, ফলে আপনি পুর্নাঙ্গভাবে শিখতে সক্ষম হবেন।

কেন ইশিখন.কম ই সেরা?

মাত্র ১ বছরের মধ্যে আমরা দেশের সবচেয়ে বড় প্রতিষ্ঠানে পরিণত হয়েছি। বিগত ১ বছরে ইশিখন.কম থেকে প্রশিক্ষণ নিয়েছেন ১২,০০০ (বার হাজার) শিক্ষার্থী। অনেক স্বনামধন্য প্রাইভেট বিশ্ববিদ্যালয়েও এত শিক্ষার্থী এক বছরে ভর্তি হয় না। সংখ্যা নয় (কোয়ান্টিটি নয়) , দেখতে হবে কোয়ালিটি। বিগত এক বছরে ইশিখন থেকে প্রশিক্ষণ নিয়ে বর্তমানে ৬০০০ (ছয় হাজারের) অধিক শিক্ষার্থী বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসে ও সফ্টওয়্যার কম্পানিতে উচ্চ বেতনে চাকরি করছেন। অনলাইনে শিক্ষার ক্ষেত্রে অনেকেই প্রতারণার শিকার হন, ইশিখন.কম সেক্ষেত্রে দ্রুত সবার বিশ্বস্ততা অর্জন করেছে, তার প্রধান কারণ, আমাদের দেশের সেরা এবং প্রফেশনাল সব শিক্ষক, রয়েছে শিক্ষার্থীদের সবসময় সাপোর্ট এর জন্য কর্পোরেট কল সেন্টার (096 39 399 399)।

মাত্র ১ বছরের মাথায় দেশের সবচেয়ে বড় প্রতিষ্ঠানে রূপান্তর।
১২,০০০+ শিক্ষার্থী
দক্ষ, পেশাদার ও শিক্ষক
24/7 অনলাইন, মোবাইল সাপোর্ট।
গতানুগতিক প্রশিক্ষণ কেন্দ্রগুলো থেকেও দ্রুত, সহজে এবং ঘরে বসেই শেখার সুযোগ।
সন্ধ্যা ও রাত্রিকালীন ঘরে বসেই কোর্সে অংশ নেওয়ার সুযোগ
ক্লাস মিস করলে উক্ত ক্লাসের রেকর্ডিং পাওয়া,  এসাইনমেন্ট, মডেল টেস্ট, প্রাকটিজ ফাইল ইত্যাদি।

কিভাবে রেজিস্ট্রেশন করবেন/অংশ নিবেন:

আমাদের রেজিস্ট্রেশন সিস্টেম কোন ফর্মপুরণের মত নয়, আমাদের  কোর্সের মধ্যে মুল ফি দেখালেও আপনি “Enroll Now” তে ক্লিক করে পরের পাতায় “Apply Coupon” ঘরে pro-offer লিখলে শুধু রেজিস্ট্রেশন ফি দেখাবে।

প্রথমে আপনাকে আমাদের ওয়েবসাইটে হোমপেইজ থেকে আপনার পছন্দের কোর্সটির উপর ক্লিক করতে হবে।   (বিস্তারিত নিচের ভিডিওটি দেখুন।)

উক্ত কোর্স পেইজের নিচের দিকে গেলে চলতি ব্যাচ সমুহ, উক্ত ব্যাচের কবে ক্লাস, কি কি বার, কয়টার সময় সব বিস্তারিত দেওয়া আছে। কোর্সে অংশ নিতে ওই ব্যাচের ডানদিকে “Enroll Now” বাটনে ক্লিক করুন।

 “Enroll Now” বাটনে ক্লিক করার পর আপনাকে চেকআউট পাতায় নিয়ে যাবে, সেখানে আপনার নাম, ফোন নংসহ বিস্তারিত লিখে নিচের দিকে “Place Order” বাটনে ক্লিক করলেই আপনার আবেদন/রেজিস্ট্রেশন সম্পন্ন হবে।  এরপর পরবর্তী করণীয়, ফি পাঠানোর নিয়ম ওখানেই দেখতে পাবেন এবং ইমেইলে চলে যাবে।  আরো বিস্তারিত উপরের ভিডিওটি দেখুন।

 


কোথায় হবে?

এটা অনলাইন/ইন্টারনেটে হবে, ভিডিও/স্ক্রিনশেয়ারিং এর মাধ্যমে, অর্থাাৎ, শিক্ষক ইশিখন.কম থেকে ক্লাস শুরু করবেন, আপনি আপনার বাসায় বসে কম্পিউটারে শিক্ষকের কম্পিউটার স্ক্রিন দেখবেন, সাথে সাথে শিক্ষক তার কম্পিউটারে কি করছেন, তা দেখতে এবং শুনতে পাবেন। দেশ/বিদেশের যেকোন প্রান্ত থেকে যেকেউ এতে অংশ নিতে পারেন।


কারা শিখতে পারবে?

বাংলাদেশের যেকোন প্রান্তে বসবাসকারি নিমোক্ত যোগ্যতা সম্পন্ন যেকেউ ঘরে বসেই সরাসরি শিখতে পারবেন।

যন্ত্রপাতি: যাদের একটি ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার আছে। (নেটস্পীড: যাদের নেটস্পীড দিয়ে ফেসবুক, ভাইবার বা ওয়াট্সআপ এর মাধ্যমে কথা বলতে পারেন।)

শিক্ষাগত যোগ্যতা: সর্বনিম্ন এইচএসসি(HSC) বা উচ্চ মাধ্যমিক, ইংরেজী ভালো জানলে এসএসসি (ssc) বা মাধ্যমিকি পাশরাও আবেদন করতে পারেন।

দক্ষতা: কম্পিউটারে বেসিক যেমন কম্পিউটারে ফেসবুক ব্যবহার করতে পারেন, নিজে নিজে ইন্টারনেট ব্রাউজ করতে পারেন।

যারা পড়াশুনার পাশাপাশি পার্টটাইম কিছু করে পড়াশুনা চালিয়ে নিতে চান


কোর্স ফি

দেশের সব শীর্ষ , সেরা  এবং স্বনামধন্য শিক্ষকরা আমাদের ক্লাসগুলো নিয়ে থাকেন। আমাদের প্রতিটি কোর্সের মূল্য 15000/18000 হলেও আমরা প্রো অফারের আওতায় কোন কোর্স ফি ছাড়া শুধুমাত্র মাত্র নিবন্ধন ফি ১০৮০/- টাকার মাধ্যমে ৫ মাসব্যাপী সম্পূর্ণ কোর্স করার সুযোগ পাবেন। বিগত কয়েকটি ব্যাচে আমরা নিবন্ধন ফি বাদেই সম্পূর্ণ বিনামুল্যে অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়েছিল। তখন অনেকেই খামখেয়ালিভাবে রেজিস্ট্রেশন করে প্রকৃত শিক্ষার্থীদের বঞ্চিত করেছিল এবং এজন্য উক্ত ব্যাচগুলোতে সফলতার হার কম ছিল। তাই কোর্সের গুরুত্ব ঠিক রাখতে এবং প্রকৃত শিক্ষার্থীদের সুযোগ করে দিতে নিবন্ধন ফি রাখা হয়েছে

একের ভিতর সব, (all in one Pack) ১৬ টি (সকল) কোর্সের ডিভিডি  – ২৪৯০ /- টাকা। অর্ডার করুন

প্রথম ১০টি কোর্সের (Popular Pack) ডিভিডি  – ১৪৯০ /- টাকা। অর্ডার করুন

কোর্সের মত  ডিভিডি অর্ডারের নিয়মও একই, যেকেউ চাইলে অফিসে এসে  ভর্তি/ ডিভিডি নিতে পারেন কিংবা কোর্সের রেজিস্ট্রেশন করতে পারেন। আমাদের হেল্পলাইন  09639 399 399 এ কল করেও ডিভিডি কিংবা কোর্স অর্ডার করতে পারেন।  এছাড়াও মোবাইলেও ডিভিডি অর্ডার করতে পারেন  

কিভাবে   ইশিখন অনলাইন ক্লাস করবেন / ইশিখন অনলাইন ক্লাস কিভাবে হয় দেখুন


কোর্স শেষে আয়ের ক্ষেত্রসমুহ:

আপওয়ার্ক , ফাইভর   সহ অন্যান্য ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস

  যেকোন সফ্টওয়্যার ফার্ম বা আইটি কম্পানিতে ভাল বেতনে চাকরি

  ইশিখন.কম এর বিভিন্ন প্রজেক্ট কিংবা  ইশিখন.কম সুপারিশকৃত বিভিন্ন কম্পানিতে চাকরি।

থিমফরেস্ট, গ্রাফিক্স রিভার তথা এনভাটো মার্কেটপ্লেসে থিম আপলোড করে রেখে আজীবন রয়্যালটি ইনকাম।


আবেদনের শেষ তারিখ ও ক্লাস

২য়  ব্যাচে আবেদনের শেষ তারিখ: ২৫ জুন, ২০১৮ 

ঠিকানা/যোগাযোগ:

Level-1, H-23/3, Road-3, Sonali Bank Lane, Jigatola, Dhanmondi Dhaka-1205

09639399399 / 01948858258

fb.com/eshikhon

 যেসকল পত্রিকায় ফিচার করা হয়েছে

        
        
        
        
       
   
   
© সর্বস্বত্ব ইশিখন.কম  ২০১৩ - ২০১৭