📣চলছে প্রো-অফার!!! ইশিখন.কম দিচ্ছে সকল অনলাইন-অফলাইন কোর্সে সর্বোচ্চ ৬০% পর্যন্ত ছাড়! বিস্তারিত

Pay with:

ইশিখন কি

২০১২ সাল থেকে বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন ট্রেনিং শুরু করে ইশিখন (ইনফোনেট নামে, বিস্তারিত: ইশিখনের প্রতিষ্ঠাতা ইব্রাহিম আকবরের ২০১৪ সালের টিভি ইন্টারভিউ) । শিক্ষার্থীদের ব্যাপক সাড়া পেয়ে কাজের সাথে মিল রেখে ২০১৫ সালে ইশিখন নামে আত্মপ্রকাশ ঘটে।   বিগত ৯ বছরে ইশিখন.কম থেকে প্রশিক্ষণ নিয়েছেন ৪০,০০০+ (ত্রিশ হাজার) শিক্ষার্থী। তাদের মধ্যে বর্তমানে ২৫,০০০+ (বিশ হাজার) অধিক শিক্ষার্থী বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসে ও সফ্টওয়্যার কোম্পানিতে উচ্চ বেতনে চাকরি করছেন। অনেকেই ইশিখনে জব করছেন।

অফলাইনের চেয়েও সহজে ও দ্রুত ক্লাস করার সুবিধা, না বুঝলে তাৎক্ষনিক শিক্ষককে প্রশ্ন করার সুবিধা, ক্লাসের মাঝে প্রাইভেট চ্যাট এবং রিমোট কন্ট্রোল সুবিধা থাকায় বর্তমানে অফলাইন বাদ দিয়ে শিক্ষার্থীরা অনলাইন ক্লাসে আগ্রহী। ২০২০ সালে করোনা মহামারিতে জুম জনপ্রিয় হলেও ইশিখন নিজেদের ওয়েবসাইটের সাথে জুম ইন্ট্রিগেট করে ৫ বছর আগে থেকেই অনলাইনে লাইভ ক্লাস নিচ্ছে।

অন্যান্য প্রতিষ্ঠান থেকে ইশিখন অফলাইন ক্লাসের আলাদা বৈশিষ্ট্যসমূহ:

ক্লাস নেওয়া হয় অত্যাধুনিক শিক্ষা প্রযুক্তি ইন্টারএকটিভ প্যানেলের সাহায্যে। (১টা প্যানেল ১টা প্রজেক্টরের চেয়ে ১৫ গুণ দাম বেশি।)

প্রতিটি ক্লাসে ২ জন শিক্ষক, একজন ক্লাস নিবেন এবং অন্যজন প্রাকটিজের সময় হাতে কলমে দেখিয়ে দিবেন।

কোর্স শেষে লাইফ টাইম সাপোর্ট। যতদিন না আপনি কাজ পাচ্ছেন ততদিন এক্সপার্ট ফ্রিল্যান্সার দ্বারা তত্ত্বাবধান। মার্কেটপ্লেসে কাজ করতে বা কাজ পেতে কোন অসুবিধা হলে আমাদের এক্সপার্ট ফ্রিল্যান্সাররা সাহায্য করবে এবং ফলো-আপে রাখবে যতদিন না কাজ পাবেন।

ট্রেইনিং সেক্টরে ইশিখনই দেশের সর্বোচ্চ গুগল রেটিংপ্রাপ্ত। 4.8(600+)। (দেখতে এখানে ক্লিক করুন) 

প্রতিটি পিসি উচ্চক্ষমতা সম্পন্ন (সর্বনিম্ন core-i5)।

প্রতিটি পিসিতে উচ্চমানের ইন্টারনেট ও ব্রান্ডের দামি হেডফোন (যেগুলো কলসেন্টারে ব্যবহৃত হয়)।

প্রতিটি শিক্ষার্থীর জন্য রয়েছে সর্বনিম্ন ৩ ঘন্টার জন্য একটি ডেডিকেটেড পিসি।
প্রতিটি ক্লাস শেষে রয়েছে উক্ত ক্লাসের উপর মডেল টেস্ট, কুইজ এসাইনমেন্ট এবং দ্রুত শিখার সব অত্যাধুনিক ফিচার।
ইশিখনে ক্লাস নিচ্ছেন দেশের স্বনামধন্য সব শীর্ষ সফল ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তাগণ, যারা সুদীর্ঘ সময় ধরে অনলাইনে রাজত্ব করে আসছেন।
অন্যান্য প্রতিষ্ঠান থেকে তুলনামূলক সর্বোচ্চ সফলতার হার।
কোর্স শেষে আপওয়ার্ক, ফাইভার, ফ্রিল্যান্সারসহ বিভিন্ন মার্কেটপ্লেসের উপর এক্সট্রা স্পেশাল ক্লাস । ক্লাসের বাইরেও রয়েছে লাইভ সাপোর্ট, ফেসবুক এবং মেসেঞ্জার গ্রুপ।
কোর্স শেষে ফ্রি এবং পেইড ইন্টার্ণশিপ করার সুযোগ ।
আমাদের কোর্সগুলো সকাল, বিকাল এবং রাত্রীকালীন । আপনার সুবিধা মতো ব্যাচ সিলেক্ট করতে পারবেন । ওয়েবসাইট ভিজিট করে ব্যাচ এবং টাইম দেখে নিতে পারবেন ।

151/7, Goodluck Center(4th Floor), Panthapath Signal, Green Road, Dhaka-1205 (লোকেশন চেনার ভিডিও দেখুন)

   
   

Address

151/7, level-4, Goodluck Center, (Opposite SIBL Foundation Hospital), Panthapath Signal, Green Road, Dhanmondi, Dhaka-1205.

Phone: 09639399399 / 01948858258


DMCA.com Protection Status

Certificate Code

সবশেষ ৫টি রিভিউ

eShikhon Community
top
© eShikhon.com 2015-2024. All Right Reserved