Setup Menus in Admin Panel

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগামী ২০ আগস্ট ২০১৮ থেকে ২৫ আগস্ট ২০১৮ পর্যন্ত, ইশিখন.কম এর সকল ক্লাস ও অফিসিয়াল কার্যক্রম বন্ধ থাকবে।

স্মার্ট ফোন ব্যবহার, নকলের দায়ে শিক্ষার্থী বহিষ্কার

কুমিল্লা জেলার হোমনায় একটি কেন্দ্রে স্মার্ট ফোন ব্যবহার করে এইচএসসি পরীক্ষায় নকল করার দায়ে এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

স্মার্ট ফোন ব্যবহার, নকলের দায়ে শিক্ষার্থী বহিষ্কার করা হয়েছে।

কুমিল্লা জেলার হোমনায় একটি কেন্দ্রে স্মার্ট ফোন ব্যবহার করে এইচএসসি পরীক্ষায় নকল করার দায়ে এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত ওই শিক্ষার্থীর নাম মো. আরিফ মিয়া। বুধবার (৯ মে) অর্থনীতি প্রথম পত্র পরীক্ষায় হোমনা-২ উপজেলার রামকৃষ্ণপুর কেকে আরকে স্কুল কেন্দ্রে এ বহিষ্কারের ঘটনা ঘটে।

হল পর্যবেক্ষক হোমনা ডিগ্রি কলেজের পরিসংখ্যান বভিাগরে প্রভাষক মো. ফুল মিয়া জানান, কেন্দ্রে প্রবেশ করার আগে শিক্ষার্থীদের দেহ তল্লাশির মাধ্যমে কক্ষে প্রবেশ করানো হয়। কিন্তু পরীক্ষা শুরু হওয়ার এক ঘণ্টা পর নৈব্যত্তিক পরীক্ষা শেষে সৃজনশীল পরীক্ষার সময় দেখা যায়, ওই শিক্ষার্থী স্মার্ট মোবাইল ফোন বের করে তা থেকে দেখে উত্তর লিখছে। তাৎক্ষণিকভাবে তার মোবাইল ফোনসহ খাতা, প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড নিয়ে নেওয়া হয়। পরে কেন্দ্রে প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, হল সুপার ও ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানালে তারা তাকে বহিষ্কাররে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।এবার এইচএসসি পরীক্ষায় উপজেলার তিন কেন্দ্রের মধ্যে একমাত্র বহিস্কার এটি।

 

 

 

আরো পড়ুন:

এইচএসসি ব্যবহারিক পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে

এইচএসসি পরীক্ষার্থীর হয়ে প্রক্সি দিতে গিয়ে ভুয়া পরীক্ষার্থী আটক

   
   

0 responses on "স্মার্ট ফোন ব্যবহার, নকলের দায়ে শিক্ষার্থী বহিষ্কার"

    Leave a Message

    © সর্বস্বত্ব ইশিখন.কম  ২০১৩ - ২০১৭