Setup Menus in Admin Panel

আবারো শুরু হয়েছে প্রো-অফার, সারাদেশ থেকে ১০০০ জনকে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, বৃত্তি ও চাকরির সুযোগ বিস্তারিত: https://eshikhon.com/pro-offer/

স্বাধীনতার বিপক্ষের মেধাকে চাকরি দেওয়া যাবেনা, নৌপরিবহনমন্ত্রী

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, স্বাধীনতার বিপক্ষের মেধাকে চাকরি দেওয়া যাবে না।

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, স্বাধীনতার বিপক্ষের মেধাকে চাকরি দেওয়া যাবে না। আমরা কোটার জন্য মুক্তিযুদ্ধ করিনি। মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে বলছি, আপনি কোটা বাতিল করেছেন মেনে নিয়েছি। কিন্তু আমাদের দাবি আপনাকে মানতেই হবে।

রোববার (১৫ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক গণসমাবেশে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান এ দাবি জানান।

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদের ব্যানারে অনুষ্ঠিত সমাবেশে শাজাহান খান বলেন, কোটা সংস্কারের দাবিতে ছাত্ররা আন্দোলন করেছে। যেকোনও দাবি নিয়ে ছাত্ররা আন্দোলন করতেই পারে। কিন্তু ছাত্র আন্দোলনের আড়ালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হত্যাচেষ্টাকারী তারা কারা? তাদের খুঁজে বের করতে হবে।

ছাত্রদের উদ্দেশে শাজাহান খান আরও বলেন, তোমরা মুক্তিযোদ্ধাদের সম্মান নাই করতে পারো, কিন্তু অপমান করতে পারো না। কোটা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। এখন প্রশ্ন হলো, আমরা কাদের মেধাবী বলবো? আদর্শহীন কাউকে আমরা মেধাবী বলতে পারি না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীসহ আমরা যারা রাষ্ট্র পরিচালনায় নিয়োজিত আছি, তারা কেউই ফার্স্ট ক্লাস ফার্স্ট হই নাই। কিন্তু আমরা রাষ্ট্র পরিচালনায় দক্ষ। শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালনা করছেন। যেসব ছাত্র জামায়াত-শিবির, রাজাকারদের সন্তান, তাদের কি চাকরি দেওয়া উচিত?

সমাবেশ থেকে ঘোষণা দেয়া হয়, দাবি আদায়ে ২০ এপ্রিল থেকে ৩১ মে পর্যন্ত বিভিন্ন জেলায় গণসংযোগ করবে শ্রমিক-কর্মচারী-পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ এবং মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদ।

২২ এপ্রিল ঢাকায় বাংলাদেশের সব মহানগর, জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, সহকারী কমান্ডার, ডেপুটি কমান্ডার ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে প্রতিনিধি সভা করবে সংগঠন দুটি।

৩০ এপ্রিল বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সব সংগঠনসহ সর্বস্তরের জনগণকে নিয়ে মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়। এছাড়া ৫ মে ঢাকায় জাতীয় কনভেনশন করবে তারা।

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদের আহ্বায়ক আশিবুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট আবেদ খান, বীর মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা, বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী, নাট্য ব্যক্তিত্ব রোকেয়া প্রাচী, শ্রমিক নেতা মোখলেসুর রহমান, প্রজন্ম লীগের নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়, সিবিএ নেতা আবুল হোসেন, মহসিন ভূঁইয়া প্রমুখ।

স্বাধীনতার বিপক্ষের মেধাকে চাকরি দেওয়া যাবে না, নৌপরিবহনমন্ত্রী

 

 

 

আরো পড়ুন:

মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটি

কোটা বহালের দাবিতে বিক্ষোভ স্মারকলিপি বিভিন্ন জেলায়

   
   

0 responses on "স্বাধীনতার বিপক্ষের মেধাকে চাকরি দেওয়া যাবেনা, নৌপরিবহনমন্ত্রী"

    Leave a Message

    © সর্বস্বত্ব ইশিখন.কম  ২০১৩ - ২০১৭