Setup Menus in Admin Panel

আবারো শুরু হয়েছে প্রো-অফার, সারাদেশ থেকে ১০০০ জনকে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, বৃত্তি ও চাকরির সুযোগ বিস্তারিত: https://eshikhon.com/pro-offer/

গ্রামীণ ব্যাংকে ডাকাতির অভিযোগে বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার

নড়াইল সদরের মাইজপাড়ায় গ্রামীণ ব্যাংকে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইয়াছিন ঢালীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রামীণ ব্যাংকে ডাকাতির অভিযোগে বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার করা হয়েছে।

নড়াইল সদরের মাইজপাড়ায় গ্রামীণ ব্যাংকে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইয়াছিন ঢালীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৯ এপ্রিল) নড়াইলে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াছিনের কাছ থেকে ব্যাংক ডাকাতি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। এর আগে মঙ্গলবার (৮ মে) রাতে সদর থানার এএসআই আনিসুজ্জামান, মনিরুজ্জামান ও রেজাউল ইসলামসহ একদল পুলিশ ইয়াছিন ঢালীকে বাড়ি থেকে গ্রেফতার করে। ইয়াছিন নড়াইল সদরের দেবীপুর গ্রামের কুটি মিয়া ঢালীর ছেলে এবং ঢাকার আলহাজ মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, ২০১৭ খ্রিস্টাব্দের ২২ জানুয়ারি বিকেলে গ্রামীণ ব্যাংক মাইজপাড়া শাখায় ঢুকে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, মোবাইল ফোন ও দুটি মোটরসাইকেল নিয়ে যায় ইয়াছিনসহ ছয়জন। ব্যাংক এলাকার একটি দোকানের সিসিটিভির ভিডিও দেখে ডাকাতির ঘটনায় জড়িত ছয়জনকে শনাক্ত করে পুলিশ। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়। পরবর্তীতে গোপালগঞ্জের কাশিয়ানী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। তবে দীর্ঘদিন পর ইয়াছিনকে গ্রেফতার করা সম্ভব হলেও অন্যরা পলাতক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সদর থানার ওসি আনোয়ার হোসেন, ওসি (তদন্ত) হরিদাস রায়।

   
   

0 responses on "গ্রামীণ ব্যাংকে ডাকাতির অভিযোগে বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার"

    Leave a Message

    © সর্বস্বত্ব ইশিখন.কম  ২০১৩ - ২০১৭