Setup Menus in Admin Panel

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগামী ২০ আগস্ট ২০১৮ থেকে ২৫ আগস্ট ২০১৮ পর্যন্ত, ইশিখন.কম এর সকল ক্লাস ও অফিসিয়াল কার্যক্রম বন্ধ থাকবে।

সোনালী ব্যাংকের নিয়োগ পরীক্ষা ১৮ মে শুক্রবার

সোনালী ব্যাংক লিমিটেডের অফিসার (ক্যাশ) পদের লিখিত পরীক্ষা ১৮ মে (শুক্রবার) অনুষ্ঠিত হবে।

সোনালী ব্যাংকের নিয়োগ পরীক্ষা ১৮ মে শুক্রবার।

সোনালী ব্যাংক লিমিটেডের অফিসার (ক্যাশ) পদের লিখিত পরীক্ষা ১৮ মে (শুক্রবার) অনুষ্ঠিত হবে। ওই দিন ঢাকার তিনটি কেন্দ্রে সকাল ১০ থেকে দুপুর ১২টা পর্যন্ত পরীক্ষা হবে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ২৭ এপ্রিল এই পদে প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ১০ হাজার ২৩৫ জন প্রার্থী পাস করেছেন। এখন তাঁদের লিখিত পরীক্ষা হবে। এরপর মৌখিক পরীক্ষার পর তাঁরা চূড়ান্ত নিয়োগ পাবেন। মোট ৭৪৮ জন নিয়োগ পাবেন।

রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে ১০০০৫১-১৮৭৭৬০ রোল পর্যন্ত; মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, কাফরুল, মিরপুর ১০-এ ১৮৭৮১৪-৩০৩০৯৪ রোল এবং গ্রিনফিল্ড স্কুল অ্যান্ড কলেজ মিরপুরে ১০৩০৩১২২-৩৫৬২৪৭ রোল পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ব্যাংক থেকে বলা হয়েছে, পরীক্ষার শুরুর অন্তত এক ঘণ্টা আগে পরীক্ষার্থীদের কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। আগের প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। এ ছাড়া পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করার নির্দেশনা দেওয়া হয়েছে।

   
   

0 responses on "সোনালী ব্যাংকের নিয়োগ পরীক্ষা ১৮ মে শুক্রবার"

    Leave a Message

    © সর্বস্বত্ব ইশিখন.কম  ২০১৩ - ২০১৭