Setup Menus in Admin Panel

আবারো শুরু হয়েছে দেশব্যাপী বিনামূল্যে ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, মাত্র ৫৪০ টাকা রেজিস্ট্রেশনের মাধ্যমে ১৬টি কোর্সের যেকোনটিতে অংশ নেওয়ার সুযোগ। বিস্তারিত: Pro-offer

লিখিত পরীক্ষা স্থগিত নন-ক্যাডারে সংরক্ষিত আসনের

বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ এবং অধিদফতরের সংরক্ষিত আসনে নন-ক্যাডারের বিভিন্ন পদে লিখিত পরীক্ষা স্থগিত ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে নন-ক্যাডারে সংরক্ষিত আসনের।

বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ এবং অধিদফতরের সংরক্ষিত আসনে নন-ক্যাডারের বিভিন্ন পদে লিখিত পরীক্ষা স্থগিত ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

রবিবার (১৫ এপ্রিল) পিএসসির নন-ক্যাডারের পরীক্ষা নিয়ন্ত্রক শেখ শাখাওয়াৎ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সাধারণ পুলের আওতায় নিয়োগযোগ্য সংরক্ষিত আসনের বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ এবং অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী, প্রশাসনিক কর্মকর্তা এবং ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হলো। পরবর্তী সিদ্ধান্ত যথাসময়ে জানানো হবে।

উপ-সহকারী প্রকৌশলী পদের লিখিত পরীক্ষাটি ১৭ এপ্রিল, প্রশাসনিক কর্মকর্তা পদের লিখিত পরীক্ষা ১৯ এপ্রিল এবং ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত পরীক্ষা২৪ এপ্রিল হওয়ার কথা ছিল।

পরীক্ষা স্থগিতের কারণ জানতে চাইলে শেখ শাখাওয়াৎ হোসেন বলেন, বড় কোনও কারণ নেই। কর্ম কমিশনের একটি সমস্যার কারণে পরীক্ষাগুলো আপাতত স্থগিত করা হয়েছে। তবে পরীক্ষাগুলো শিগগিরই অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

   
   

0 responses on "লিখিত পরীক্ষা স্থগিত নন-ক্যাডারে সংরক্ষিত আসনের"

    Leave a Message

    © সর্বস্বত্ব ইশিখন.কম  ২০১৩ - ২০১৭