সারাদেশে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, বৃত্তি+চাকরির সুযোগ। মাত্র ১২,০০ থেকে ১৮,০০ টাকায় পাচ্ছেন ১২,০০০ থেকে ১৮,০০০ টাকার প্রতিটি কোর্স কুপনকোড: pro-offer  কিভাবে রেজিস্ট্রেশন করবেন দেখুন এখানে    আরো বিস্তারিত এখানে

৫ পরীক্ষার্থীকে বহিষ্কার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায়

নড়াইলে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে সঙ্গে মোবাইল রাখায় পাঁচ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

৫ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায়।

নড়াইলে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে সঙ্গে মোবাইল রাখায় পাঁচ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এদের মধ্যে নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে চারজন এবং নড়াইল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে একজন পরীক্ষার্থী রয়েছে।

শুক্রবার (২০ এপ্রিল) সকাল ১০টা থেকে নড়াইলের বিভিন্ন কেন্দ্রে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়। এক ঘন্টা ২০ মিনিটের নৈর্ব্যক্তিক(এমসিকিউ) পরীক্ষা চলাকালে নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয় (ভিসি স্কুল) কেন্দ্রে নিয়ম অমান্য করে গোপনে কাছে মোবাইল রাখার ঘটনায় চামেলী খানম, সুরাইয়া, লায়লা আঞ্জুমান তমা ও শামীম হোসেনকে বহিষ্কার করা হয়। এছাড়া নড়াইল সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে পরীক্ষা চলাকালে একই কারণে সঙ্গীতা মজুমদার নামে আরেক পরীক্ষার্থীকেও বহিষ্কার করা হয়।

জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী জানান, সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্নের জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছিল। নির্দেশ অমান্য করে কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ করায় ৫ জনকে বহিষ্কার করা হয়েছে। এদের বিষয়ে কী করা যায় ভেবে দেখা হচ্ছে।

 

 

আরো পড়ুন:

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগে ৮০ নম্বরের এমসিকিউ পরীক্ষা

   
   

0 responses on "৫ পরীক্ষার্থীকে বহিষ্কার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায়"

Leave a Message

Your email address will not be published.

© eShikhon.com 2015-2019. All Right Reserved