সারাদেশে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, বৃত্তি+চাকরির সুযোগ।  মাত্র ১২,০০ থেকে ১৮,০০ টাকায় পাচ্ছেন ১২,০০০ থেকে ১৮,০০০ টাকার প্রতিটি কোর্স কুপনকোড: pro-offer  কিভাবে রেজিস্ট্রেশন করবেন দেখুন এখানে    আরো বিস্তারিত এখানে

চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহনন, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

ময়মনসিংহের ত্রিশালে এক মাদ্রাসা শিক্ষকের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে লোকলজ্জার ভয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সোহাগী(১৩) নামে এক স্কুল ছাত্রী।

চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহনন, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার।

ময়মনসিংহের ত্রিশালে এক মাদ্রাসা শিক্ষকের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে লোকলজ্জার ভয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সোহাগী(১৩) নামে এক স্কুল ছাত্রী।

শনিবার (৫ মে) দুপুরে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মোবারক হোসেনকে(২৮) আটক করে পুলিশ। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা নজরুল ইসলাম বাদী হয়ে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ত্রিশাল থানা পুলিশ সূত্র জানায়, উপজেলার ধানীখোলা ইউনিয়নের গয়সাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী সোহাগীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বিবাহিত মাদ্রাসা শিক্ষক মোবারক হোসেনের। শনিবার (৫ মে) সকালে প্রতিদিনের মতো স্থানীয় কাওরানবাড়ি ফূরকানিয়া মাদ্রাসায় মক্তবে পড়তে যায় সে। তখন মোবারক হোসেন তার কক্ষে ডেকে নিয়ে সোহাগীকে জড়িয়ে ধরেন। বাইরে থেকে স্থানীয় এক যুবক বিষয়টি দেখে ফেলেন। পরে সোহাগীর পরিবারের লোকজন তাকে সেখান থেকে বাড়িতে নিয়ে আসেন। এর কিছুক্ষণ পর সবার অজান্তে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে সে।তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, ওই স্কুল ছাত্রীর সঙ্গে বিবাহিত ওই শিক্ষকের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বিষয়টি ফাঁস হয়ে যাওযায় এরই জের ধরে লোকলজ্জার ভয়ে ওই স্কুলছাত্রী আত্মহত্যা করে।

 

 

 

আরো পড়ুন:

স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে শিক্ষক রিমান্ডে

৯ বছরের চতুর্থ শ্রেণীর এক শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মডেলিংয়ের ফাঁদ পেতে ছাত্রীকে বিবস্ত্র করে ছবি তুলল শিক্ষকরা, গ্রেফতার শিক্ষকরা

   
   

0 responses on "চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহনন, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার"

Leave a Message

Your email address will not be published.

Varify Certificate

top