আবারো শুরু হয়েছে দেশব্যাপী বিনামূল্যে ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ, মাত্র ৫৪০ টাকা রেজিস্ট্রেশনের মাধ্যমে ১৬টি কোর্সের যেকোনটিতে অংশ নেওয়ার সুযোগ। বিস্তারিত: Pro-offer আমাদের প্রথম দিকের নাম্বারগুলোর বিকাশ লিমিট শেষ, তাই টাকা পাঠানোর ক্ষেত্রে শেষের নাম্বারগুলোতে পাঠাবেন। কিভাবে লাইভ ক্লাসে জয়েন করবেন, দেখুন এখানে

ইশিখন.কম কি?

কখনও ভেবেছেন?
একটা ওয়েবসাইটই একদিন আপনার শিক্ষক হবেন? সেটাও আপনারা আগেও দেখেছেন (গুগল)। গুগল আপনাকে বলবে না, যে তুমি সার্চ করছো না কেন?? জানতেছো না কেন?? আমি তোমার অভিভাবকের কাছে নালিশ করবো?? নাহ, গুগল ‘মামা’, মা-বাবা নয়। তাই গুগলে মামার বাড়ির আবদার করাই যায়।
কিন্তু আপনি এরকম কি ভেবেছেন??
যে অনলাইনে অনলাইনে আরেকজন গুগলের মতই শিক্ষক থাকবে, সে কিন্তু মামা জাতীয় টিচার নয়, গুরুগম্বীর এবং সচেতন শিক্ষক যে আপনাকে পড়িয়ে ছাড়বে এবং প্রচুর আনন্দ দেবে. তবু্ও আপনি না শিখে ফেসবুকে সময় কাটালে ওয়েবসাইট সরাসরি নালিশ করে বসবে আপনার অভিভাবকের কাছে। অভিভাবক নালিশ শুনে ওয়েব সাইটে ঢুকে দেখবে, আপনি আসলেই কতদিনে কতটুকু শিখেছেন?? আর সেটাই বাংলাদেশি একঝাঁক তরুণ নিয়ে গড়া দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় অনলাইন ট্রেইনিং প্রতিষ্ঠান ইনফোনেট তৈরী করেছে ইশিখন.কম নামে।
উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আমরাও ডিজিটাল প্রযুক্তিকে কাজে লাগিয়ে দ্রুত সময়ে সঠিক এবং সময়উপযোগী জ্ঞার্নাজনের জন্য তৈরী করেছি ইশিখন.কম। ইনফোনেট শুরু থেকেই অনলাইন প্রশিক্ষণ শুরু করে ব্যাপক সাড়া পেয়ে যায়। যার ফলে udemy.com এর মত বাংলাদেশিদের জন্য ডিজিটাল শিক্ষার স্বপ্ন নিয়ে শুরু করেন ইশিখন.কমইশিখন.কম এ ওয়েব প্রোগ্রামিং এর সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যেখানে ওয়েবসাইটিই আপনাকে শিক্ষকের মত কেয়ার করুনবে এবং শাসন করুনবে। আপনি পড়াশুনায় ফাঁকি দেওয়ার কোন চান্সই নেই। বিশ্বাস হচ্ছে না?? smile emoticon হয়েই দেখুন না ইশিখন.কম এর স্টুডেন্ট.. দেখবেন, ইশিখন.কম কিভাবে আপনাকে আপন করে নেয়। শুধু তাই নয়, সাইটে যুক্ত আছে সোস্যাল মিডিয়া, অর্থাৎ ফেসবুকের মতই এখানেও আপনার ইশিখন.কম ক্লাসমেটদের বন্ধু বানাতে পারবেন। দিতে পারবেন, স্ট্যাটাস, লাইক কমেন্ট, আরো যুক্ত আছে, কোর্সভিত্তিক গ্রুপ, ফোরাম, কুইজ, এসইনমেন্ট, সার্টিফিকেট, ব্যাজ।
যেসকল কোর্স শেখানো হয়


১. প্রথমত আইটি বিষয়ক যেকোন কোর্স, কম্পিউটার বেসিক থেকে শুরু করে প্রোগ্রামিং, ফ্রিল্যান্সিং , আইটি ফার্মে, সফ্টওয়্যার ফার্মে কাজ করার জন্য প্রয়োজনীয় কোর্স।
২. পঞ্চম শ্রেণী থেকে শুরু করে একাদশ দ্বাদশ শ্রেণীর ম্যাথ, ইংরেজী ব্যাকরণ, বাংলা ব্যাকরণ, বিজ্ঞান ইত্যাদির উপর শেখাতে পারেন। ফ্রিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথ, হায়ার ম্যাথ, ভুগোল, একাউন্টি ,বিজ্ঞান, প্রকৌশল, কলা, বাণিজ্য, সমাজবিজ্ঞান, ইতিহাস, ভাষা ইত্যাদি বিষয়।
৩. তাছাড়া ব্যতিক্রমধমী কোর্স: আপনি গিটার জানেন, ছবি আঁকতে/ আর্ট জানেন, ভালো রানা জানেন, পিঠা বানাতে জানেন ইত্যাদিও শিখতে পারেন।
আরো নতুন নতুন কোর্সের টিচার আমরা খুঁজছি, আশা করুনছি, এর বাইরে আপনার পছন্দের কোন কোর্স থাকলে শিঘ্রই দেখতে পাবেন।
বি:দ্র: ৩ নং কোর্সগুলো ভিডিও কোর্স, আপনি শেখাতে আগ্রহী হলে আমরা আপনার সাথে যোগাযোগ করে ইশিখন.কম অফিস কিংবা আপনার নির্ধারিত স্থানে স্টেপ বাই স্টেপ ভিডিও করা হবে