আইনের আওতায় আনা হবে উপাচার্যের বাড়িতে হামলাকারীদের বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্যের বাসভবনে হামলাকারীদের যথেষ্ট তথ্য-উপাত্তের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে।

আইনের আওতায় আনা হবে উপাচার্যের বাড়িতে হামলাকারীদের বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্যের বাড়িতে হামলাকারীদের যথেষ্ট তথ্য-উপাত্তের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। এখানে কাউকে হয়রানির সুযোগ নেই। গ্রেফতারকৃতদের কাছ থেকে ইতোমধ্যে অনেক তথ্য জানা গেছে। তাদের দেয়া তথ্য-প্রমাণের ভিত্তিতে এ ঘটনায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে।

বুধবার(২ এপ্রিল) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে কৃষিবিদ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান। উপাচার্যের বাড়িতে হামলাকারীদের খুব শিগ্রহী আইনের আওতায় শাস্তি দেওয়া হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হামলাকারীরা কী কারণে হামলা চালিয়েছে তা শিগগিরই জানা যাবে। তিনি বলেন, ভিসির বাসভবনে হামলার দৃশ্য ক্যামেরাবন্দি আছে, সাংবাদিক ভাইদের কাছে ভিডিও ফুটেজ রয়েছে এবং আমাদের কাছেও যা আছে সেই অনুযায়ী আমরা গ্রেফতার অভিযান শুরু করছি। যাদের ধরা হয়েছে তারা কেউ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নয়। এরা কেন এসেছিল আরও কয়েকদিন পরে পরিষ্কার করে জানা যাবে।

প্রসঙ্গত, ভিসির বাসভবনে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও মালামাল চুরির ঘটনায় গত ২৯ এপ্রিল চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রোববার রাজধানীর চানখাঁরপুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ঘটনার দিন চুরি যাওয়া দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতার চারজনের মধ্যে কেউ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নন।

 

আরও পড়ুনঃ

নেশার টাকার খোঁজে চার যুবক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসায়

ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে মাদকের ভয়াবহতা সম্পর্কে তুলে ধরার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী

কোটা আন্দোলনকে কেন্দ্র করে যারা ফেসবুকে মৃত্যুর গুজব ছড়িয়েছে তাদের বিরুদ্ধে মামলা হবে

   
   

0 responses on "আইনের আওতায় আনা হবে উপাচার্যের বাড়িতে হামলাকারীদের বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী"

Leave a Message

Your email address will not be published.